Wednesday, July 28, 2021

কেন্দ্র জানাতে পারছে না চলতি বছরে আর কত টিকা দিতে পারবে, ওয়াক আউট কংগ্রেস ও তৃণমূলের

কোভিড সংক্রমণ ঠেকাতে সবচেয়ে বড় ভরসা টিকাকরণ । অথচ সেই বিষয়ে উত্তর দিতে পারছেনা কেন্দ্রীয় সরকার। দেশে পর্যাপ্ত টিকা নেই, চাইলেও টিকা পাওয়া যাচ্ছে না, কবে টিকা দিতে পারবে সম্পূর্ণ তাও জানাতে পারছে না নরেন্দ্র মোদীর সরকার। তাই কোন কিছুরই উত্তর না পেয়ে করোনা পরিস্থিতি নিয়ে সরকারের জবাবের সময় ওয়াকআউট করলেন তৃণমূল সাংসদরা।

- Advertisement -

সরকারপক্ষ জানিয়েছিল, মঙ্গলবার সন্ধ্যায় সংসদে প্রধানমন্ত্রী দেশের কোভিড সংক্রমণের পরিস্থিতি নিয়ে বিস্তারিত বক্তব্য রাখবেন। । সেই কারণে সোমবার সব রাজনৈতিক দলের সাংসদদের সংসদে থাকতে আবেদন করেছিলেন প্রধানমন্ত্রী। কিন্তু মন্ত্রীকে প্রশ্ন করা হলেও তিনি জানাতে পারছেন না যে চলতি বছরে শেষ পর্যন্ত কতজনকে টিকা দেওয়া সম্ভব হবে। টুইট করে তৃণমূলের রাজ্যসভার দলনেতা ডেরেক ও’ব্রায়েন একথা জানিয়ে সরকারপক্ষ সেই প্রশ্নের জবাব দিতে পারেনি (কোনও সংখ্যাই জানাতে পারেনি)। তাই আমরা ওয়াকআউট করলাম।’


এদিকে শুধু তৃণমূলই নয়, সংসদের প্রধান প্রতিপক্ষ কংগ্রেসও এই জবাবপর্বে যোগ দিচ্ছে না। জবাবপর্ব এড়িয়ে গিয়েছে শিরোমণি আকালি দলও। তাদের পক্ষ থেকে বলা হয়েছে, কৃষি বিল প্রত্যাহার ছাড়া অন্য কোন বিষয়ে তারা অন আলোচনা হলে, তবেই তারা সরকারপক্ষের ডাকা কোনও বৈঠকে অংশ নেবে।

- Advertisement -
- Advertisement -

Related Articles

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Popular Articles

error: Content is protected !!