Wednesday, July 28, 2021

এবার রুপোলি পর্দায় মহারাজের বায়োপিক

ধোনি, কপিলের পর এবার রুপোলি পর্দায় আসছে মহারাজের বায়োপিক। এই নিয়ে বহুদিন টালবাহানার পর শেষ পর্যন্ত নিজের বায়োপিক নিয়ে সম্মতি দিয়েছেন তিনি,একথা জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই। তবে এ ব্যাপারে বিস্তারিত কোন কিছু সিদ্ধান্ত সঠিক ভাবে এখনো নেওয়া হয়নি। পরিচালক ঠিক হয়নি। চিত্রনাট্য লেখার কাজটাও সবে শুরু হয়েছে। অভিনেতা কে হবেন চূড়ান্ত হয়নি। সৌরভের নিজের পছন্দ রণবীর কাপুর। জানা গিয়েছে সৌরভের বায়োপিকের জন্য বলিউডে বড় বাজেট ধরেই এগোনো হচ্ছে। সূত্রের খবর, সৌরভের বায়োপিকের জন্য ২০০-৩০০ কোটি টাকা খরচ করা হতে পারে।

নিউজ ১৮ কে সৌরভ বলেন, “হ্যাঁ নিজের বায়োপিক নির্মাণের পরিচালকের নাম বলা সম্ভব হচ্ছে না। সমস্ত কিছু প্রস্তুতিতে এখনো বেশ কিছুদিন সময় লাগবে।”
চিত্রনাট্য লেখার কাজ এখন সারা হচ্ছে। প্রযোজক সংস্থার সঙ্গে বেশ কয়েকবার বৈঠকও হয়েছে সৌরভের।সৌরভের জাতীয় দলে সুযোগ পাওয়া থেকে ভারতের ক্যাপ্টেন হওয়া, বিশ্বকাপের ফাইনালে ওঠা এবং সাম্প্রতিককালে বোর্ড সভাপতি হওয়া- পুরোটাই ফুটিয়ে তোলা হবে রুপোলি পর্দায়। তবে কবে সিনেমা মুক্তি পাবে, তা জানা যায়নি।

এই নিয়ে বলিউডে ষষ্ঠ ক্রিকেটারের বায়োপিক নির্মিত হতে চলেছে। প্রথম মহেন্দ্র সিং ধোনির বায়োপিক সুপার হিট হয়েছিল। তারপর মহম্মদ আজাহারউদ্দিনের বায়োপিক ভালই বেশ ব্যবসা করে।কপিল দেবের বায়োপিক মুক্তি পেতে চলেছে। যেখানে বিশ্বকাপজয়ী অধিনায়কের ভূমিকায় দেখা যাবে কপিল দেবকে। শচীনের জীবনীর ওপর ভিত্তি করে তথ্যচিত্র বানানোর কাজ চলছে। এছাড়াও মহিলা দলের ক্রিকেটার ঝুলন গোস্বামী এবং মিতালি রাজের বায়োপিক নির্মাণ করার কাজ চলছে।জানাচ্ছে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা ডিজিটাল।

এর আগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে গুঞ্জন ছড়িয়েছে। গত বছর থেকেই শোনা যাচ্ছে, সৌরভের বায়োপিকে অভিনয় করবেন হৃতিক রোশন। তবে নিজেই নিজের বায়োপিকের খবর প্রকাশ্যে জানালেন।

- Advertisement -
- Advertisement -

Related Articles

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Popular Articles

error: Content is protected !!