Wednesday, July 28, 2021

ভোর সাড়ে ৫টায় শুরু মহারণ: ব্রাজিল- আর্জেন্টিনা লড়াই নিয়ে উত্তেজনা তুঙ্গে

রবিবার সকালে ভারতীয় সময় সাড়ে ৫টায় কোপা আমেরিকার ঐতিহাসিক ফাইনালে মুখোমুখি হচ্ছে ব্রাজিল এবং আর্জেন্টিনা। এর আগে কোপায় দুবার ফাইনালে উঠেও স্বপ্নভঙ্গ হয়েছে আর্জেন্টিনার। আজ পর্যন্ত দেশের হয়ে চ্যাম্পিয়ন হয়ে মাঠ ছড়তে পারেন নি মেসি। হাতে ওঠেনি কোপার কাপ। তাই এবার ট্রফি জিততে মরিয়া মেসি এবং তাঁর সতীর্থরা। অন্যদিকে চিরশত্রু ব্রাজিলও দাঁড়িয়ে আছে উল্টোদিকে ।গতবার ছিল তারাই চ্যাম্পিয়ন। সেরার শিরোপা ধরে রাখতে স্বপ্নের লড়াইয়ের সম্ভাবনা ব্রাজিলের সুবিখ্যাত মারাকানায় ।

চলতি টুর্নামেন্টে দু-দলই আক্রমণাত্মক ফুটবল খেলে দর্শকের মন জয় করেছে।একই সঙ্গে মাত করেছে প্রতিপক্ষকে। যেমন গোল করায় তেমনই রক্ষণে দুই দলই মুন্সিয়ানা দেখিয়েছে। হাফ ডজন ম্যাচে আর্জেন্টিনা যেখানে মাত্র তিনটি গোল হজম করেছে। সেখানে ব্রাজিলের গোলহজমের সংখ্যা মাত্র ২টি।

সেমিফাইনালে কলম্বিয়ার বিপক্ষে যে আর্জেন্টিনা টিম খেলেছিল সেই টিম ই নামবে , জানিয়েছেন কোচ স্কালোনি। শুরু থেকেই তিনি ডি মারিয়াকে প্রথম একাদশে রেখে আক্রমণ আরো ক্ষুরধার করার দিকে এগোবেন হয়ত।

ব্রাজিলের টিমে কোনো সমস্যা নেই। একটাই সমস্যা। কোয়ার্টার ফাইনালে চিলির বিরুদ্ধে কুৎসিত ফাউল করে ফাইনাল থেকে ছিটকে গিয়েছেন গ্যাব্রিয়েল জেসাস। লাল কার্ড দেখেছিলেন তিনি। রিচার্লিসন এবং নেইমারের সঙ্গে আপফ্রন্টে তৃতীয় স্ট্রাইকার হিসাবে লুকাস পাকুয়েতা নাকি রবার্তো ফিরমিনহোকে নামান কোচ তিতে, সেদিকে নজর থাকবে।
কোপা ফাইনালে ব্রাজিল বনাম আর্জেন্টিনা মুখোমুখি হবে রিও ডি জেনেইরোর মারকানা স্টেডিয়ামে।
ভারতীয় সময় অনুযায়ী রবিবার সকাল ৫.৩০-এ।

কোপা আমেরিকায় Brazil বনাম Argentina ম্যাচ সোনি সিক্স চ্যানেলে (Sony Ten 2 SD & HD), Sony Six SD & HD (মালায়ালম এবং বাংলা), Sony Ten 4 SD & HD (তামিল, তেলুগু) সরাসরি সম্প্রচারিত হবে।
এছাড়াও Jio TV এবং Sony Liv- এ সরাসরি দেখা যাবে

- Advertisement -
- Advertisement -

Related Articles

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Popular Articles

error: Content is protected !!