Wednesday, July 28, 2021

শোভন সমস্ত সম্পত্তিতে অধিকার দিয়ে দিলেন বৈশাখীকে

অবশেষে আত্মপ্রকাশ, শোভন- বৈশাখী শুরু হল একসাথে পথ চলা। আইনি মতে এখনো বিবাহ বিচ্ছেদ হয়নি শোভন-রত্নার। কিন্তু তাতে থোড়াই কেয়ার, বিশেষ বান্ধবীর জন্য সবটাই উজাড় করে দিচ্ছেন প্রাক্তন মেয়র। গতকাল রাতেই বৈশাখী বন্দ্যোপাধ্যায় তাঁর ফেসবুক প্রোফাইলে শোভনের সাথে জুড়েছেন নাম।

দীর্ঘদিন ধরেই বিশেষ বান্ধবীর জন্য রাজনীতি সংসার সবই ত্যাগ করেছেন শোভন। রত্নাকে তো দূরের কথা মাতৃসম মমতা বন্দ্যোপাধ্যায় কেউ ত্যাগ করেছিলেন। তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়ে ছিলেন জুটি। এবার নিজের সমস্ত সম্পত্তি দিয়েই দিলেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। জানা গিয়েছে গতকাল রাতে শোভন চট্টোপাধ্যায় তার সমস্ত সম্পত্তি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে উইল করে দিয়েছে। এমনকি বৈশাখীর নামে পাওয়ার অফ অ্যাটর্নি করে দিয়েছেন শোভন। অর্থাৎ শোভনের ব্যাংকের টাকা থেকে সমস্ত সম্পত্তি কেনা বেচার অধিকার পেলেন বৈশাখী। এবার ধীরে ধীরে দুজনের প্রেম কোন দিকে যায় সেটাই দেখার।

এই ঘটনার পর গতকাল রাতে বৈশাখী তার ফেসবুক আ্যকাউন্টে শোভনের নামের যোগ নিয়ে মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন শোভন এখন ফেসবুকে অতটা অ্যাক্টিভ নয়। সোশ্যাল মিডিয়া থেকে অনেকটা দূরে। তাই তিনি ফেসবুকে তার অ্যাকাউন্টের সঙ্গে শোভনের নাম জুড়েছেন। এই ঘটনায় রাজনৈতিক মহলে একটাই প্রশ্ন ঘোরাফেরা করছে, বিশেষ বান্ধবীর সাথে জীবনের কোন নতুন ইনিংস খেলা শুরু করছেন শোভন? অপরদিকে শোভনের গোলপার্কের ফ্ল্যাট নিয়েও তৈরি হয়েছে জটিলতা। তাকে ৭ দিনের মধ্যে ওই ফ্ল্যাট ছেড়ে দিতে হবে বলে চিঠি দিলেন শোভনের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের পরিবার। অন্যথায় আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে বলে শোভনকে হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

- Advertisement -
- Advertisement -

Related Articles

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Popular Articles

error: Content is protected !!